Daily Sunshine

নিরঙ্কুশ জয়ে প্রধানমন্ত্রীকে রাসিক মেয়রের অভিনন্দন

Spread the love

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অভিনন্দন বার্তায় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে বাঙালি জাতি যে অসম্প্রদায়িক গণতান্ত্রিক উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন সেই অবিনাশী স্বপ্ন আকাঙ্খা পূরনের জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের আপামর জনগণ বাংলাদেশকে আজ বিশ^ মানবতার জননী জননেত্রী শেখ হাসিনার হাতে সমর্পন করেছে। আমরা মাননীয় নেত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও অব্যাহত সফলতা কামনা করি।
এদিকে, নিরঙ্কুশ জয় লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নেতৃবৃন্দ। অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মনিরুজ্জামান মনি, সিনিয়র সহসভাপতি মুনজুর রহমান পিটার, মাসুদুর রহমান পিটার, মাসুদুর রহমান রিংকু, পরিচালক হাসেন আলী, ফরিদ উদ্দিন, এসএম এহেসান, আতিকুর রহমান, সাদরুল ইসলাম প্রমুখ।
আরো প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহীতে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, বাংলাদেশ মুক্তি সংগ্রাম পরিষদ-মুক্তিযুদ্ধ’৭১ এর নেতৃবৃন্দ।

জানুয়ারি ০১
০৩:৩৩ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত