Daily Sunshine

নিরঙ্কুশ জয়ে প্রধানমন্ত্রীকে রাসিক মেয়রের অভিনন্দন

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অভিনন্দন বার্তায় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে বাঙালি জাতি যে অসম্প্রদায়িক গণতান্ত্রিক উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন সেই অবিনাশী স্বপ্ন আকাঙ্খা পূরনের জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের আপামর জনগণ বাংলাদেশকে আজ বিশ^ মানবতার জননী জননেত্রী শেখ হাসিনার হাতে সমর্পন করেছে। আমরা মাননীয় নেত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও অব্যাহত সফলতা কামনা করি।
এদিকে, নিরঙ্কুশ জয় লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নেতৃবৃন্দ। অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মনিরুজ্জামান মনি, সিনিয়র সহসভাপতি মুনজুর রহমান পিটার, মাসুদুর রহমান পিটার, মাসুদুর রহমান রিংকু, পরিচালক হাসেন আলী, ফরিদ উদ্দিন, এসএম এহেসান, আতিকুর রহমান, সাদরুল ইসলাম প্রমুখ।
আরো প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহীতে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, বাংলাদেশ মুক্তি সংগ্রাম পরিষদ-মুক্তিযুদ্ধ’৭১ এর নেতৃবৃন্দ।

জানুয়ারি ০১
০৩:৩৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত