Daily Sunshine

নাটোরের চারটি আসনেই আওয়ামী লীগ বিজয়ী

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের চারটি আসনেই আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জয়ী হয়েছে। রবিবার রাত সাড়ে ৮ টার দিকে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ বেসরকারী ভাবে তাদের নির্বাচিত ঘোষণা করেন।
নির্বাচিতরা হচ্ছেন নাটোর-১ আসনে (লালপুর-বাগাতিপাড়া) আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শহিদুল ইসলাম বকুল নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৪৪ হাজার ৮১৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনিত প্রার্থী কামরুন নাহার শিরিন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১৪ হাজার ৮৭৯ ভোট।
নাটোর-২ আসনে (নাটোর সদর-নলডাঙ্গা) আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৬০ হাজার ৫০৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনিত প্রার্থী সাবিনা ইয়াসমীন ছবি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১৩ হাজার ৪৫৯ ভোট।
নাটোর-৩ আসনে (সিংড়া) আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জুনাইদ আহমেদ পলক নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৩০ হাজার ২৯৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনিত প্রার্থী দাউদার মাহমুদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৮ হাজার ৫৯৩ ভোট।
নাটোর-৪ আসনে (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অধ্যাপক আব্দুল কুদ্দুস নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৮৬ হাজার ২৬২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির আলাউদ্দিন মৃধা লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৬৯৭৯ ভোট।

জানুয়ারি ০১
০৩:৩২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত