Daily Sunshine

পুঠিয়ায় কাভার্ডভ্যান-ট্রলি সংঘর্ষে চালক নিহত

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া সড়কে কাভার্ডভ্যান ও ইটবাহী ট্রলির মুখোমুখী সংর্ঘষে সারোয়ার হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি দুর্ঘটনা কবলিত ওই ট্রলির চালক ছিলেন। এ ঘটনায় ট্রলির হেলপার আহত হয়েছেন।
তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার নাম জানা যায়নি। সোমবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদ বলেন, দুপুরে ঝলমলিয়া সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান ও ইটবাহী ট্রলির মুখোমুখী সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলি চালক সারোয়ার হোসেন নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরহে উদ্ধার করে।
এই ঘটনায় গুরুতর আহত অজ্ঞাত পরিচয় ওই ট্রলির হেলপারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

জানুয়ারি ০১
০৩:৩০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত