Daily Sunshine

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

Share

স্টাফ রিপোটার : রাজশাহীতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

বেলা ১১ টার দিকে নগর আওয়ামী লীগের উদ্যোগে রাজশাহী নগরীর কুমারপাড়ায় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এরপরে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সিনিয়র সহসভাপতি শাহীন আক্তার রেনীসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে নগরীর অলোকার মোড়ে অবস্থিত অস্থায়ী কার্যালয়ে বিকেল চারটায় কেক কাটা ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা, সিনিয়র সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু যুগ্ন সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, সদস্য অর্না জামান সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিকেল সাড়ে চারটার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যলয়ে বিপুল সংখ্যক নেতা কর্মীর উপস্থিতিতে ২০ পাউন্ড ওজনের কেক কাটা হয় এবং আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, সাধারণ সম্পাদক এম মিজানুর রহমান রানা, সহ-সভাপতি সারওয়ার হোসেন পলাশ, বদিউজ্জান বদি,   মান্নান সরকার মুকুল,হুমায়ুন কবির, আনিসুজ্জামান আনিস,এনামুল হক,যুগ্ম সাধারণ সম্পাদক বদিউজ্জামাল সুইট,মোফাজ্জল হক নাসিম, হুমায়ুন কবির বাবু,গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক আসাদুল্লাহ আল গালিব, সদস্য শাহিনুল ইসলাম, সাবের জামান পাভেল সহ অন্যান্য নেতা কর্মীরা। সভাশেষে দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

 

সানশাইন/সেপ্টম্বর ২৮/ইউ

 

সেপ্টেম্বর ২৮
১৭:১৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]