Daily Sunshine

একাত্তরের স্বাধীনতা বিরোধীরাই এখন নৈরাজ্য সৃষ্টি করছে: তথ্যমন্ত্রী

Share

সানশাইন ডেস্ক : যারা একাত্তরে স্বাধীনতার বিরোধিতা করেছে, তারাই এখন নৈরাজ্য সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (২৮ মার্চ) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করতে দেশে অস্থিরতা তৈরি করা হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, একাত্তর সালে যারা আমাদের স্বাধীনতার সার্বভৌমত্বের বিরুদ্ধে পাকিস্তানকে সহযোগিতা করেছিল, আজকে যারা বাসে আগুন দিয়েছে। তাদেরকে নেতৃত্ব দিচ্ছে তারাই যারা একাত্তর সালে আমাদের মা-বোনদের নির্যাতন করেছিল, গণহত্যায় অংশগ্রহণ করেছিল তাদেরই পরবর্তী প্রজন্ম।

 

সানশাইন/২৮ মার্চ/রনি

মার্চ ২৮
১৯:৫৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত