Daily Sunshine

নগরীতে আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাদক মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন দুই পুলিশ সদস্য। সোমবার বেলা পৌনে ২টার দিকে রাজশাহী নগরের খড়খড়ি বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ধাক্কাধাক্কি করতে গিয়ে এক মাদক ব্যবসায়ীও আহত হয়েছেন।

হামলায় আহত দুই পুলিশ সদস্য হলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চন্দ্রিমা থানার সহকারী উপরিদর্শক (এএসআই) মো. আবদুল সবুর (৩১) ও কনস্টেবল শাহানুর আলম (৩২)। সবুর হাতে ও পায়ে আঘাত পেয়েছেন, আর শাহানুরের গাল কেটে গেছে। দুজনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তাঁরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মো. মতিন (২৬) নামের এক মাদক ব্যবসায়ী আহত হয়েছেন। তাঁর বাড়ি নগরীর চন্দ্রিমা থানার ললিতাহার এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, নগরের খড়খড়ি বাইপাস এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে মাদক সেবনকারী ও ব্যবসায়ীরা অবস্থান করছিলেন। খবর পেয়ে চন্দ্রিমা থানা-পুলিশের একটি দল বাইপাস এলাকায় মাদকবিরোধী অভিযানে যায়। অভিযানের সময় ওই পরিত্যক্ত বাড়িতে আগে এএসআই সবুর ও কনস্টেবল শাহানুর প্রবেশ করেন। এ সময় পাঁচ থেকে ছয়জন পুলিশের ওপর লাঠি নিয়ে হামলা চালান। একপর্যায়ে পুলিশের অন্য সদস্য সেখানে পৌঁছালে তাঁরা পালিয়ে যান। তবে পুলিশ মাদক মামলার আসামি মো. মতিনকে আটক করেছে। পুলিশের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে ঘরের দেয়ালে লেগে মতিনের মাথা ফেটে যায়। তাঁকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনির বলেন, মাদক মামলার আসামি মতিনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা আছে। তাঁর কাছ থেকে ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হবে। এই মামলায় বাকি আসামিদেরও দ্রুত গ্রেপ্তার করা হবে।

 

সানশাইন/২১ ডিসেম্বর/রনি-রোজি

ডিসেম্বর ২১
১৮:৪৮ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত