Daily Sunshine

আরো ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর

আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর সদস্য সংখ্যা কম, এমন অভিযোগ রয়েছে বহুদিন ধরেই। গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শনে গেলে পুলিশ বাহিনীর জনবলের বিষয়টি নতুন করে আলোচনায় আসে। এ সময় আগামী পাঁচ বছরে আরো ৫০ হাজার পুলিশ নিয়োগ দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল রবিবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন শেষে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে এক বৈঠকে এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এ বিষয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল বলেন, জনসংখ্যার বৃদ্ধির সঙ্গে সঙ্গে জনশৃঙ্খলা ও জনশান্তি দুটোই বৃদ্ধি পেয়েছে। তাই পুলিশের সেবা অটুট রাখতে আরও প্রয়োজনীয় জনবল নিয়োগ দেয়া হবে।

গতকাল প্রধানমন্ত্রী বলেছেন, জনগণের নিরাপত্তার জন্য আমরা ১০ বছরে অনেক পুলিশ নিয়োগ দিয়েছে। আগামী ৫ বছরে আরও ৫০ হাজার পুলিশ নিয়োগ দিতে হবে। যাতে জনগণ সঠিক সেবা পেতে পারেন।

জানুয়ারি ২১
১৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত