Daily Sunshine

আরো ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর

আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর সদস্য সংখ্যা কম, এমন অভিযোগ রয়েছে বহুদিন ধরেই। গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শনে গেলে পুলিশ বাহিনীর জনবলের বিষয়টি নতুন করে আলোচনায় আসে। এ সময় আগামী পাঁচ বছরে আরো ৫০ হাজার পুলিশ নিয়োগ দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল রবিবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন শেষে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে এক বৈঠকে এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এ বিষয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল বলেন, জনসংখ্যার বৃদ্ধির সঙ্গে সঙ্গে জনশৃঙ্খলা ও জনশান্তি দুটোই বৃদ্ধি পেয়েছে। তাই পুলিশের সেবা অটুট রাখতে আরও প্রয়োজনীয় জনবল নিয়োগ দেয়া হবে।

গতকাল প্রধানমন্ত্রী বলেছেন, জনগণের নিরাপত্তার জন্য আমরা ১০ বছরে অনেক পুলিশ নিয়োগ দিয়েছে। আগামী ৫ বছরে আরও ৫০ হাজার পুলিশ নিয়োগ দিতে হবে। যাতে জনগণ সঠিক সেবা পেতে পারেন।

জানুয়ারি ২১
১৩:৫৮ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত