Daily Sunshine

গুলিতে নিহত বাংলাদেশির লাশ নিয়ে গেল বিএসএফ

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে খলিল (২৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত খলিল মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে বিজিবি।

জানা গেছে, ৪৯১ নম্বর মূল পিলারের ভেতরে প্রবেশ করে ফেনসিডিল নিয়ে আসার সময় খলিলকে গুলি করে বিএসএফের ভুজারী পাড়া ক্যাম্পের সদস্যরা। গুলিতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে বিএসএফ তার মরদেহ নিয়ে যায়।

খলিল ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের পশ্চিম ছাতনাই গ্রামের সমসের আলীর ছেলে।

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) রংপুর-৫১ সেক্টরের দায়িত্বে থাকা বালাপাড়া কোম্পানি কমান্ডার সুবেদার মোবারক ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খলিল ফেনসিডিল ব্যবসায়ী ছিল। মরদেহ ফেরত চেয়ে ভুজারী পাড়া বিএসএফ ক্যাম্পে চিঠি পাঠানো হয়েছে। দুপুরের পর উভয় দেশের প্রতিনিধিদের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠক শেষে বিএসএফ মরদেহ হস্তান্তর করবে বলে জানিয়েছে।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৫
১৫:৫০ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত