Daily Sunshine

পিএইচডি ভাইবা শেষ করে যা বললেন মিজানুর রহমান আজহারী

Share

সানশাইন ডেস্ক; জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী পিএইচডি ভাইবা শেষ করে নিজের সফলতার জন্য আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছে ।

মঙ্গলবার ২৮ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে এক স্ট্যাটাস দিয়ে অর্জিত ডিগ্রি নিয়ে এসব কথা জানান এই বক্তা ।

দৈনিক সানশাইনের পাঠকদের জন্য তার স্ট্যাটাস হুবহু নিচে তুলে ধরা হলো– ‘আলহামদুলিল্লাহ, দীর্ঘ প্রতীক্ষার পর আল্লাহ তা’আলার অশেষ মেহেরবানিতে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ায় আজ দুপুরে আমার পিএইচডি ভাইভা সফলতার সাথে সম্পন্ন করলাম। দা’ওয়াহ ব্যস্ততা এবং একাডেমিক ব্যস্ততা— দুটোকে সমন্বয় করা বেশ চ্যালেঞ্জিং ছিল । মহান রবের দরবারে লাখোকোটি শুকর এবং সুজুদ যে তিনি তাঁর এ নগন্য গোলামকে তাওফিক দিয়েছেন । লাকাল হামদু ওয়া লাকাশ্শুকরু ইয়া রাব্বি। সবার কাছে আন্তরিক দু’আর নিবেদন ।

الحمد لله الذي بنعمته تتم الصالحات. تمت مناقشة رسالة الدكتوراه اليوم وتم اجتيازها بنجاح بفضل الله وكرمه. أسأل الله تعالى أن يجعل هذا العمل خالصا لوجهه الكريم.

Alhamdulillah , I am very humble to share with my all well wishers that finally I defended my PhD viva today & successfully passed it. My heartiest gratitude goes to my respected supervisor and to my all esteemed teachers & professors at IIUM, Al Azhar and DSKM. I am also thankful to my friends and family for their constant encouragement, sincere support and du’a.’

জনপ্রিয় এই বক্তার ফেসবুক স্ট্যাটাসের পর অনুসারীরা তাকে একে একে শুভেচ্ছা বার্তা জানাতে থাকেন।

মো: আনসারুল হক নামের একজন লিখেছেন – পিছু লেগে কেউ কারো ক্ষতি করতে পেরেছে এ পর্যন্ত ? এগিয়ে চলছেন দুর্বার গতিতে! আল্লাহ পাক আপনাকে আরো সম্মানিত করুন! জ্ঞান-বিজ্ঞানে আরো সমৃদ্ধ করুন! সুবিশাল ও উদার মনোভাবের একজন স্কলার হিসেবে আরো বেশি করে পরিচিতি লাভ করুন! মানুষ ভুলের উর্ধে নয়, ভুল থেকেও শিক্ষা নেওয়ার তৌফিক দান করুন। সর্বোপরি মুসলিম উম্মাহর এই নাজুক পরিস্থিতিতে কিছুটা হাল ধরে খেদমতের জন্য পুরোপুরি আল্লাহ পাক আপনাকে কবুল করুন! আমিন।

ডিসেম্বর ২৯
১১:৩২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]