বাঘায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু , আহত দুই

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় গরু বহনকারী ভুটভুডি উল্টে নুরুজ্জামান ওরুপে হাবু নামে এক ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই সাথে আহত হয়েছে সিদ্দিক আলী ও বকুল নামে অপর দুই ব্যাক্তি। শুক্রবার রাত সাড়ে ৬ টায় উপজেলার চন্ডিপুর তিনখুটি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার চন্ডিপুর গরুহাট থেকে একটি ভুটভুডিতে গরু লোড করে ঈশ্বরদী অভিযুখে যাচ্ছিল বাঘা উপজেলার সরের হাট গ্রামের আনার আলীর ছেলে গরু ব্যবসায়ী সিদ্দিক আলী(৫০) এবং পার্শ্ববর্তী লালপুর উপজেলার দুড়দুড়িয়া গ্রামের মোবার প্রামানিকের ছেলে গরু ব্যাবসায়ী নুরুজ্জামান ওরুপে হাবু(৬০) এবং একই উপজেলার বিলমাড়িয়া গ্রামের শাজাহান আলীর ছেলে বকুল(৪৫)।পথিমধ্যে ভুটভুডিটি বাঘা সীমানার তিন খুটি নামক স্থানে পৌঁছালে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে যাই।

এ ঘটনায় তিনজন গরুত্বর আহত হয়। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে তাৎক্ষনাত ভ্যান যোগে স্থানীয় বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রিফাত চৌধুরী নুরুজ্জামানকে মৃত ঘোষনা করেন এবং অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে রেফার্ট করেন। এদের মধ্যে সিদ্দিক আলীর অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ | সময়: ৭:৩১ অপরাহ্ণ | সুমন শেখ