Daily Sunshine

রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে হতাহত বেশ কয়েকজন।

Share

রাজশাহী নগরীর চৌদ্দপাই এলাকায় ২৪শে মে সোমবার আনুমানিক দুপুর ১ঃ০০ঘটিকার সময় ধান গবেষণা ইনিস্টিউটের সামনে হানিফ ও আফিয়া পরিবহণ নামের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে আফিয়া পরিবহণের বাস চালকসহ অন্তত একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন অন্তত ২০ জন।

হতাহতদের উদ্ধার তৎপরতা চালাচ্ছে রাজশাহী ফায়ার সার্ভিসের একটি দল। দুই বাসের দুর্ঘটনার সময় একটি অটোরিকশাও ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায়। এতে অটোরিকশার কয়েকজন যাত্রীও আহত হন।

জানা গেছে, আজ সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে হানিফ পরিবহণের বাসটি ঢাকা থেকে ছেড়ে আসে। অন্যদিকে দুপুর পৌনে একটার দিকে বাঘার উদ্দেশ্যে যাচ্ছিলো আফিফ পরিবহণের বাসটি। এসময় রাজশাহীর চৌদ্দপাই এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে আফিয়া পরিবহণের বাসটির সামনের অংশ হানিফ বাসের সামনের অংশের মধ্যে ঢুকে যায়। ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

রাজশাহী মহানগর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলে পৌঁছে বাস থেকে একজনকে মৃত অবস্থায় এবং ১২ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে বাস দুটি রাস্তা থেকে সরানোর চেষ্টা অব্যাহত রয়েছে। কি কারনে এমন দুর্ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশের এই কর্মকর্তা

মে ২৪
১৭:০৯ ২০২১

আরও খবর