Daily Sunshine

বড়াইগ্রামে টিসিবির পণ্য বিক্রি শুরু

Share

বড়াইগ্রাম প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে রমজান উপলক্ষে স্বল্পমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে।  বুধবার দুপুরে বনপাড়া পৌরসভার রশিদ ডিলারের মোড়ে পণ্য বিক্রির উদ্বোধন করেন ইউএনও জাহাঙ্গীর আলম। এসময় উপস্থিত ছিলেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম প্রেস ক্লাব সভাপতি আশরাফুল ইসলাম প্রমূখ।

জনপ্রতি ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি, ২ কেজি ছোলাবুট, ২ কেজি মশুর ডাল, ১০০ টাকা দরে ২ লিটার সয়াবিন ও ২০ টাকা কেজি দরে ২ কেজি পিঁয়াজ দেয়া হচ্ছে। প্রতিবারের বরাদ্দ ১ হাজার লিটার তেল, ৪০০ কেজি মসুর ডাল, ৬০০ কেজি ছোলা, ৬০০ কেজি পিয়াজ এবং ৬০০ কেজি চিনি। মজুদ থাকা পর্যন্ত বিতরণ কার্যক্রম চলবে।

ইউএনও জাহাঙ্গীর আলম বলেন, উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে পর্যায় ক্রমে টিসিবি পণ্য বিক্রি করা হবে। যাতে সকল উপকারভোগী স্বল্পমূল্যে পণ্য কিনতে পারে তা নিশ্চিত করা হবে। তিনি আরও বলেন, টিসিবি পণ্য কালোবাজারে বিক্রি রোধে সার্বক্ষণিক মনিটরিং করা হয়। সকলের উদ্দেশ্যে বলেন, মহামারি করোনী বোধে সকলে মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য গ্রহণ করবেন।

সানশাইন/ম.আমি

এপ্রিল ০৭
২২:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত