Daily Sunshine

নাটোরে করোনা আক্রান্ত হয়ে ব্যাংকেরর মৃত্যু

Share

সানশাইন ডেস্ক: নাটোরে করোনায় আক্রান্ত হয়ে শফিকুল ইসলাম কনক (৩৪) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। কনক ন্যাশনাল ব্যাংক নাটোর শাখায় ফাস্ট এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম কনক গত ২৪ মার্চ নাটোর সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দেন। জ্বীন এক্সপার্টে তার নমুনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি শহরের কানাইখালি এলাকায় নিজ বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন। আজ বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়।

নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র কেমিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) হাফিজার রহমান করোনায় আক্রান্ত হয়ে ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম কনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মৃত্যুর খবর পাওয়ার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ডাক্তার সুকর্ন মৃতের নমুনা সংগ্রহ করেন। এসময় স্বাস্থ্য বিধি মেনে মৃতের দাফন সম্পন্ন করার পরামর্শ দেন। গত ২৪ মার্চ তার পজেটিভ ধরা পরলে তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

নাটোর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। গত ৫ দিনের ব্যবধানে নাটোর শহরে করোনায় ২ জনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। এর আগে গত ২৭ মার্চ শহরের লালবাজার এলাকায় নর্থ হেরাল্ড ইংলিশ মিডিয়াম স্কুলের অধ্যক্ষ শাহিনা নাজনীন মিতা করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মার্চ ৩১
১৬:৪৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত