Daily Sunshine

বগুড়ায় ত্রিমুখী সংঘর্ষে ২ যুবক নিহত

Share

সানশাইন ডেস্ক : বগুড়ার শেরপুর উপজেলায় ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরবাইক আরোহী নিহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার শেরুয়া বটতলা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের কলিমউদ্দিনের ছেলে পেঁয়াজ ব্যবসায়ী আবু সাঈদ (৩৮) ও মির্জাপুরের নাদু মিয়া (৪০)।

হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের শেরপুর ফাঁড়ির ইন্সপেক্টর বানিউল আনাম ও শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, রাত ৮টার দিকে আবু সাঈদ ও নাদু মিয়া একটি মোটরবাইকে মির্জাপুর বাজার থেকে শেরপুর সদরে যাচ্ছিলেন। তারা শেরুয়া বটতলা এলাকায় পৌঁছলে ঢাকাগামী ট্রাক ও বগুড়াগামী কাভার্ডভ্যান মোটরবাইককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইক আরোহী নাদু মারা যান। আহত আবু সাঈদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার চেষ্টা করা হয়। পথিমধ্যে অবস্থা গুরুতর হলে তাকে বগুড়া শহরের একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে রাত ৯টার দিকে তিনি মারা যান।

টায়ার ফেটে গেলে ট্রাকচালক নিয়ন্ত্রণ হারায়। এ কারণে এ দুর্ঘটনা ঘটে। ট্রাক জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে শেরপুর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

সানশাইন/ম.আমি

মার্চ ২৮
২১:৩৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত