Daily Sunshine

২৫ ও ২৭ তারিখে রাজশাহীর যে সকল স্থানে বিদ্যুৎ থাকবে না

প্রেস বিজ্ঞপ্তি : বিক্রয় ও বিতরণ বিভাগ-১, নেসকো লিঃ, রাজশাহী এর সম্মানিত গ্রাহকবৃন্দকে জানানো যাচ্ছে যে, ১১ কেভি বিদ্যুৎ লাইনের নিকটবর্তী গাছপালা কর্তনের জন্য বৃহস্পতিবার ২৫/০৩/২০২১ পঞ্চবটি, সাগরপাড়া, মাষ্টারপাড়া, ঢাকা বাস স্ট্যান্ড, শিরোইল, বালিয়াপুকুর, মোন্নাফের মোড়, দেবিশিংপাড়া, ভদ্রা ও তৎসংলগ্ন এলাকা সমূহে সকাল ৭.০০ ঘটিকা হইতে দুপুর ১.০০ ঘটিকা পর্যন্ত বিদ্যুঃ সরবরাহ বন্ধ থাকবে। সম্মানিত গ্রাগহকবৃন্দের সাময়িক এ অসুবিধার জন্য কর্তৃপক্ষ আন্তরিক ভাবে দুঃখিত।

নেসকোর প্রেস বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়,রাজশাহীর আওতাধীন দড়িখরবনা মোড়ে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক নির্মানাধীন ড্রেনেজ লাইনের কাজ সুষ্ঠু ভাবে সম্পাদনের লক্ষ্যে নগরভবনের বিপরীতে সিটি সেন্ট্রাল ৩৩ কেভি বৈদ্যুতিক লাইনের ১টি পোল আগামী ২৭/০৩/২০২১ খ্রিঃ তারিখে স্থানান্তর করা হবে।

তালাইমারী ৩৩ কেভি রিং লাইনের মাধ্যমে বিকল্প ভাবে বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা গ্রহণ করা হইবে। তারপরও মূলতঃ সিটি সেন্ট্রার উপকেন্দ্রের ৯টি ১১ কেভি ফিডারের অন্তর্গত সাহেব বাজার, আরডিএ, কুমারপাড়া, পাঠানপাড়া, দরগাপাড়া, হেতেমখাঁ, সবজিপাড়া, ঘোষপাড়া ও বর্ণালী এলাকায় আগামী ২৭/০৩/২০২১ খ্রিঃ তারিখে সকাল ৭:০০ ঘটিকার হতে সন্ধ্যা ৬:০০ ঘটিকা পর্যন্ত বিদ্যুঃ সরবরাহ মাঝে মাঝে বিঘ্নিত হইতে পারে। এছাড়া তালাইমারী ও হরগ্রাম উপকেন্দ্রের এলাকা সমূহে মাঝে মাঝে বিদ্যুঃ সরবরাহ বিঘ্নিত হইতে পারে। সিটি কর্পোরেশন কর্তৃক উন্নয়নমূলক কাজের স্বার্থে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। উক্ত কাজে সকলের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

মার্চ ২৪
২৩:০৬ ২০২১

আরও খবর