Daily Sunshine

বাগমারার গনিপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজের উদ্বোধন

Share

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের আওতায় অগ্রাধিকার ভিত্তিতে ঘরগুলো নির্মাণ করা হচ্ছে।

মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার গণিপুর ইউনিয়নের মহব্বতপুর মৌজায় ১৬ টি অসহায় এবং ভূমিহীন পরিবারের জন্য বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করেন বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ।

দুই কক্ষ বিশিষ্ট বাড়িতে থাকবে একটি টয়লেট ও একটি রান্নাঘর। প্রায় ২ লাখ টাকা ব্যয় হবে একেকটি বাড়ি নির্মাণে। বাড়িগুলোর নির্মাণ কাজ শেষ হলে প্রকৃত সুবিধা ভোগীর মাঝে হস্তান্তর করা হবে। উল্লেখ্য, গত ২২ মার্চ সরকারি ওই খাস সম্পত্তি দখলদারের নিকট থেকে উদ্ধার করে উপজেলা প্রশাসন।

বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান, ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মেহেদী হোসেন, গনিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, প্রমুখ।

সানশাইন/ম.আমি

মার্চ ২৩
২২:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত