Daily Sunshine

মান্দায় আগুনে পুড়ল আরেকটি বসতবাড়ি

Share

মান্দা (নওগাঁ) প্রতিনিধি ; নওগাঁর মান্দায় গোয়াল ঘরে দেয়া কয়েল থেকে সৃষ্ট আগুনে পুড়ে গেছে আরেকটি বসতবাড়ি। পুড়ে মারা গেছে ১২টি ছাগলসহ হাঁস-মুরগি। গত রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মৈনম ইউনিয়নের দক্ষিণ মৈনম গ্রামে এ ঘটনা ঘটে।

আগুনে ওই পরিবারের ৩ সদস্য দগ্ধ হয়েছেন। তারা হলেন, বাবুল হোসেন মোল্লা (৬০), তার স্ত্রী খোদেজা বিবি (৫৫) ও বোন গোলেজান বিবি (৬৫)। আগুনে বাবুল হোসেনের ভাই নাসির হোসেনের বাড়িরও একাংশ পুড়ে যায়। এ নিয়ে এক সপ্তাহে অগ্নিকাণ্ডের তিনটি ঘটনায় বিপুল পরিমাণ সম্পদের ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।

ক্ষতিগ্রস্থ গৃহকর্তা বাবুল হোসেন মোল্লা জানান, রবিবার রাতে খাবার শেষে গোয়ালঘরে কয়েল জ্বালিয়ে দিয়ে তারা ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১১টার দিকে তার স্ত্রী খোদেজা বিবি আগুন লাগার বিষয়টি টের পান। এসময় তাদের চিৎকারে লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে। সংবাদ পেয়ে মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। তিনি আরও বলেন, আগুনে পুড়ে মারা গেছে ১২টি ছাগলসহ বেশকিছু হাঁস-মুরগি। এছাড়া ধান-চালসহ বসতবাড়ির সমুদয় মালামাল পুড়ে যায়। বিষয়টি নিশ্চিত করেন মৈনম ইউনিয়নের চেয়ারম্যান ইয়াচিন আলী রাজা।

সানশাইন/ম.আমি

মার্চ ২২
২৩:১১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত