Daily Sunshine

বাঘার চরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় পদ্মার চরাঞ্চলে কলাবাগান পুড়িয়ে দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দিদার ব্যাপারী ও মজনু দর্জি পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মজনু ব্যাপারী পক্ষের এক নারীসহ ৪ জন গুলিবিদ্ধ ও অপর ৩ জন গুরুতর আহত হয়েছেন। গুলিবিদ্ধ চারজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। রবিবার সকালে উপজেলার চৌমাদিয়া চরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। এ ঘটনায় চরে উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে, বাঘার চৌমাদিয়া চরাঞ্চলে দিদার ব্যাপারীর গম ক্ষেতের পাশে মজনু দর্জির কলাবাগান রয়েছে। গত ২৬ ফেব্রুয়ারি সকালে দিদার ব্যাপারী তার লোকজন নিয়ে জমির আগাছা দমনের জন্য আগুন দেয়। এতে মজনু ব্যাপারীর কলাবাগানে আগুন ছড়িয়ে পড়ে। ফলে বাগানে ব্যাপক ক্ষতি হয়। এ নিয়ে গত দুদিন ধরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এর আগে শনিবার সন্ধায় চৌমাদিয়া বাজারে দিদার ব্যাপারীকে চড়-থাপ্পড় মারে মজনু দর্জি।

এ ঘটনার জের ধরে রবিবার সকালে কলাবাগান মালিক মজনু দর্জি বাগান পরিচর্চা করতে গেলে গম ক্ষেত্রের মালিক দিদার ব্যাপারী তার লোকজন নিয়ে হামলা চালায়। খবর পেয়ে মজনুর লোকজন ঘটনাস্থলে এগিয়ে এলে পরিকল্পিত হামলা চালায়। এসময় গুলিবর্ষণের ঘটনাও ঘটে।

এতে লিটন (২৯), আব্দুর রাজ্জাক (৩৩), মরিয়ম বেগম (৪৫) ও দুলাল ব্যাপারী গুলিবিদ্ধ হয়। একই সঙ্গে হাসুয়ার কোপে জখম হন ইদ্রিশ আলী (৩০), ইয়াদ আলী দর্জি (৪২) ও ইব্রাহিম (২৮)।

বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ডা. সোলায়মান আলী জানান, আহত ৭ জনের মধ্যে গুলিবিদ্ধ চারজনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে আব্দুর রাজ্জাকের পেটে এবং লিটনের বুকে গুলি লেগেছে। তাদের দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

 

 

সানশাইন/২৮ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ২৮
১৬:৩৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত