Daily Sunshine

রাজশাহীতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

Share

চাঁপাইনবাবগঞ্জে বখাটে ছেলের হাতে বাবা খুন
নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার খয়রা মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে।
নিহতের নাম কুব্বাস আলী (৬৫)। তার বাড়ি খয়রা মাটিকাটা গ্রামে। এ ঘটনায় তার দুই ছেলে ডাবলু ও বাবুসহ চারজন আহত হয়েছেন। আহতদের মোহরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মোহরপুর থানার ওসি তৌহিদুল ইসলাম জানায়, খয়রা মাটিকাটা গ্রামে হাচেন আলীর ছেলে নজরুল, শরিফুল ও মাইনুল এলাকায় চিহিৃত মাদক ব্যবসায়ী। আর এদেরকে সহযোগিতা করে আসছে একই এলাকায় কাশেমের ছেলে শাহেদ আলী। কয়েকদিন আগে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় নিহত কুব্বাস আলীর সাথে হাচেন আলীর ছেলেদের কথা কাটাকাটি হয়। এর জেরধরে শনিবার সন্ধ্যায় কুব্বাস আলীর ওপর তারা অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার দুই ছেলেসহ এলাকার গবরার ছেলে তোফিল উদ্দিন ও মাইনুল ইসলাম এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে যখম করে। পরে তাদের উদ্ধার করে মোহরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসক কুব্বাস আলীকে মৃত ঘোষণা করেন।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট এলাকায় বখাটে ছেলে সুজনের (২৫) হাতে পিতা তরিকুল ইসলাম (৫৬) খুন হয়েছেন। নিহত তরিকুল ইসলাম হচ্ছেন একই এলাকার মৃত আহসান আলীর ছেলে। শনিবার বিকেল ৩টার দিকে তরিকুল ইসলামের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, তরিকুল ইসলামের বখাটে ছেলে সুজন তার পিতা তরিকুল ইসলামের কাছে ট্রলি কেনার জন্য টাকা চাইলে তিনি দিতে অপারগতা প্রকাশ করেন।
এনিয়ে বিকেল ৩টার দিকে সুজন তার পিতার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সুজন তার পিতার স্পর্শকাতর স্থান চেপে ধরলে তরিকুল অজ্ঞান হয়ে পড়েন। পরে তিনি মুত্যুকোলে ঢলে পড়েন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে সুজন পলাতক রয়েছে।

ফেব্রুয়ারি ২৮
০৫:৫৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত