Daily Sunshine

কুমিল্লায় বেড়েছে মাদকসেবিদের দৌরাত্ন

Share

 

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা জেলার লাকসাম ও মনোহর গঞ্জ থানা এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের দৌরাত্ম বেড়েই চলেছে। স্থানীয়দের দাবি দ্রুত সময়ের মধ্যে চিহ্নিত মাদক সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হোক।

স্থানীয় সূত্র মতে, সংশ্লিষ্ট থানাগুলোর মধ্যে লালচাঁদপুর, দৈয়ারা, নোয়াপাড়া, রাজাপুর, ছিখটিয়া এলাকাসমূহে মাদকের আধিপত্য বিস্তার করছে। এই এলাকার চিহ্নিত মাদক সেবীদের মধ্যে রয়েছেন নয়া পাড়া এলাকার মুরগী রাসেল, নোয়াপাড়া এলাকার ড্রাইভার সোহাগ, বিল্লাল হোসেন মজুমদার, পাইলিং রিশাদ, গাঁজা মাসুদ রানা, গুডলাইফ খালেক, রাজাপুর এলাকার রাফারেল ও খোকা, দৈয়ারা এলাকার রাসেল এবং চিখিটয়া এলাকার জুয়েল।

দ্রুতসময়ের মধ্যে এলাকাগুলোর চিহ্নিত মাদক সেবী ও ব্যবসায়ীদের আইনের আওতায় আনা না হলে এলাকা তরুণ সমাজকে রক্ষা করা অসম্ভব হয়ে যাবে। একই সাথে এলাকাগুলোতে নানাবিধ অপরাধ বৃদ্ধি পাবে। এমন অবস্থায় সামাজিক অবক্ষয় রোধে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।

শাহ্জাদা/সানশাইন

ফেব্রুয়ারি ০১
১৮:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত