Daily Sunshine

অপরাধীকে ছাড় দেওয়া হবে না, আরএমপি কমিশনারের হুশিয়ারি

Share

স্টাফ রিপোর্টার : ধর্ষক, মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাংসহ সকল অপরাধীর উদ্দেশ্যে হুঁশিয়ারী দিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। শনিবার রাজশাহী নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে ‘নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী’ বিট কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কমিশনার এসব কথা বলেন। রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানা এর আয়োজন করে। আরএমপির বিভিন্ন বিট পুলিশিং কমিটির সদস্যরা নারী নির্যাতনবিরোধী আলাদা আলাদা র‌্যালি নিয়ে এই সমাবেশে যোগ দেন।

এসম তিনি বলেন, ‘কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। গত ১০ অক্টোবর রাজশাহীতে কমিশনার হয়ে এসেছি। প্রয়োজন হলে ১০ দিনেই রাজশাহী ছেড়ে চলে যাবো, তবুও কোনো অপরাধীকে ছাড় দেব না। ধর্ষণ, মাদক, কিশোর গ্যাংসহ সকল অপকর্মকারীর মূল উৎপাটন করাই হবে আমার শপথ।’

এসময় আবু কালাম সিদ্দিক আরো বলেন, ‘দায়িত্ব নিয়ে কিশোর গ্যাং, মাদক ও ইভটিজিং প্রতিরোধে অভিযান শুরু করেছি। মাত্র কয়েক দিনের ব্যবধানে দেখবেন রাস্তার ধারে কিশোর গ্যাংদের আড্ডা নেই। বখাটেরা ইভটিজিং করতে ভয় পাচ্ছে। এসব অপকর্ম নির্মূলে আমরা আরো কঠোর হবো। আরএমপি এলাকা সম্পূর্ণ সিসি টিভির আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে। দ্রুতই এটির বাস্তবায়ন হবে।’
প্রায় ঘণ্টাব্যাপী এই সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম ও সালমা বেগম। সভাপতিত্ব করেন আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনার সাজিদ হোসেন।

এদিকে রাজশাহীর কাটাখালি থানা পুলিশের ৭ নং বিটের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পবা উপজেলার হরিয়ান ইউনিয়নে জয়পুর দারুল ইসলাম দাখিল মাদ্রাসার সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

কাটাখালি থানার এসআই ও ৭নং বিট অফিসার শাহীন মাহমুদ সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, হানিফ মোহাম্মদ পলাশ, সাখওয়াত হোসেন শাকি, ওমর ফারুক ভাদু, ইউপি’র সদস্য আক্কাস আলী, মমতাজ মন্ডল, আওয়ামী লীগ নেত্রী লিলি বেগম প্রমুখ।

সানশাইন/১৭ অক্টোবর/ রোজি

অক্টোবর ১৭
১৯:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত