Daily Sunshine

পানিসম্পদ রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করছে সরকার: প্রধানমন্ত্রী

Share

সানশাইন ডেস্ক : পানিসম্পদ রক্ষা করতে সরকার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, নদী আমাদের জীবন, নদী আমাদের প্রাণ। নদীকেন্দ্রিক অনেক প্রাকৃতিক পর্যটনের ‍সুবিধা থাকলেও আমরা তা কাজে লাগাতে পারিনি।

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরালসহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প ও নির্মাণকাজের উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে পানি ভবন, পর্যটন ভবন ও সিলেট ওসমানী বিমানবন্দরের সম্প্রসারণ কাজেরও উদ্বোধন করেন তিনি।

শেখ হাসিনা বলেন, উন্নয়নের নামে ঢাকার জলাধারগুলো ধ্বংস করা হয়েছে। যেখানেই যে স্থাপনা করা হোক না কেন জলাধার রাখতে হবে।

বঙ্গবন্ধুকন্যা বলেন, দেশের ৯৮ শতাংশ মানুষ সুপেয় পানি ও স্যানিটেশনের আওতায় এসেছে। ঢাকা শহরে পানির সমস্যা দূর করতে সরকার ব্যবস্থা নিচ্ছে।

অনুষ্ঠানে ভূগর্ভের পানির ব্যবহার কমানোর নির্দেশ দেন বঙ্গবন্ধুকন্যা।

সানশাইন/০১ অক্টোবর/এমওআর

অক্টোবর ০১
১৩:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত