Daily Sunshine

অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে দুই যুবক ধরা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর একটি বাড়ির ছাদে অস্ত্র রেখে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে শেষ পর্যন্ত ফেসে গেছে দুই যুবক। এ ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেফতার করেছে রাজশাহী নগর পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, নগরীর অলকার মোড় এলাকার রতন সরকারের ছেলে প্রতাপ সরকার (৪২) ও সাহেববাজার মাস্টার পাড়া এলাকার মামুনের ছেলে শহিদুল হাসান রনি (৩৫)। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের পর শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরএমপির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া পাড়া এলাকার গোলাম আজম হোসেন বাবুর বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা শাখা পুলিশ। এসময় ওই বাড়ির একতলা ছাদের বর্ধিত অংশে একটি বিদেশী কাটা বন্দুক উদ্ধার কর হয়।

প্রাথমিক তদন্তে পুলিশ বুঝতে পারেন, পূর্ব শত্রুতার জেরে বাড়ীর মালিককে ফাঁসানোর জন্য তৃতীয় কোন পক্ষ ছাদের কার্নিস বেয়ে এসে অস্ত্রটি রেখে যেতে পারে। এরপর শনিবার এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রথমে প্রতাপ সরকারকে ও পরে শহিদুল হাসানকে গ্রেফতার করা হয়। পরে তারা পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়ে জানায়, প্রতিপক্ষকে ফাসাতে তারা এ কৌশলের আশ্রয় নিয়েছিলো।

সানশাইন/২০ সেপ্টেম্বর/এমওআর

 

সেপ্টেম্বর ২০
১৩:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত