Daily Sunshine

রাজশাহী অঞ্চলে একদিনে শনাক্ত ২৭৬, মৃত্যু বেড়ে ২০৪

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ২৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এদিন রাজশাহীতে একজন ও নওগাঁয় একজন করোনা আক্রান্ত রোগির মৃত্যু হয়েছে। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২১০ জন।

বৃহস্পতিবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৯৯৮ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২০৪ জন এবং সুস্থ্য হয়েছেন ৯ হাজার ৬৯১ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৭৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৯ জন, নওগাঁয় ২৪ জন, নাটেরে ৩৮ জন, জয়পুরহাটে ১০ জন, বগুড়ায় ৬৭ জন, সিরাজগঞ্জে ২৫ জন ও পাবনায় ১৬ জন।

তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৫১৫ জন। এছাড়াও রাজশাহীতে ৩ হাজার ৮২৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৬৮ জন, নওগাঁয় ১ হাজার ২৬ জন, নাটোরে ৬৬৭ জন, জয়পুরহাটে ৮৩০ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৬৭৩ জন ও পাবনায় ৮৯৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২০৪ জন। এর মধ্যে রাজশাহীতে ৩১ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১২২ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৯ হাজার ৬১৬ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৪১, চাঁপাইনবাবগঞ্জে ৩০২ জন, নওগাঁয় ৮৯৬ জন, নাটোরে ২৮১ জন, জয়পুরহাট ২১৪ জন, বগুড়ায় ৪ হাজার ৩৮৭ জন, সিরাজগঞ্জ ৮০৪ জন ও পাবনায় ৬৯১ জন।

সানশাইন/১৩ আগস্ট/ এমওআর

আগস্ট ১৩
১৪:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত