Daily Sunshine

ভারতে করোনা হাসপাতালে আগুন, নিহত ৭

Share

সানশাইন ডেস্ক : ভারতে করোনা রোগীদের চিকিৎসা দেয়া আরও একটি হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত সাতজন পুড়ে নিহত হয়েছেন। ভেতরে অনেকেই আটকে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

রবিবার সকালে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়া শহরের হোটেল স্বর্ণা প্যালেসে এ দুর্ঘটনা ঘটে।

সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, হোটেল স্বর্ণা প্যালেসে অস্থায়ীভাবে কোভিড রোগীদের চিকিৎসা দিয়ে আসছিল রমেশ হাসপাতাল কর্তৃপক্ষ। সকালে সেখানে আগুন লাগে। হোটেল থেকে এখন পর্যন্ত ৩০ জনকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভেতরে অনেকেই আটকে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। তাদেরকে উদ্ধারে কাজ করছে দমকল বাহিনী। উদ্ধার করা রোগীদের অন্য হাসপাতালে পাঠানো হচ্ছে। দমকল বাহিনীর প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে।

এর আগে গত বৃহস্পতিবার ভোররাতে আগুন লাগে গুজরাটের আহমেদাবাদের নভরঙ্গপুরার শ্রে হাসপাতালে। বেসরকারি এই হাসপাতালকে করোনা হাসপাতাল হিসেবে গড়ে তোলা হয়েছে। ওই ঘটনায় হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকা আট করোনা রোগীর মৃত্যু হয়।

সানশাইন/০৯ আগস্ট/এমওআর

আগস্ট ০৯
১৩:১২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত