Daily Sunshine

চারঘাটে কলেজ ছাত্রের হাত,পা ও গলা কাটা লাশ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে সাঈদ ইসলাম সনি নামের এক কলেজ ছাত্রের হাত, পা ও গলাকাটা লাশ উদ্ধার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। শনিবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়া উত্তরপাড়া এলাকা থেকে সনির লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সনি পার্শ্ববর্তী পুঠিয়া উপজেলার বানেশ্বর থান্দারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বলে নিশ্চিত করেছেন নিহতের চাচাত ভাই মিরাজুল ইসলাম মিরাজ। প্রাথমিক ভাবে পুলিশের ধারনা পরিকল্পিত ভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে দুরবৃত্তরা।

নিহতের চাচাত ভাই মিরাজ বলেন, গত শুক্রবার দুপুরের খাবার খেয়ে সনি নিজ বাড়ী বানেশ্বর থান্দারপাড়া গ্রাম থেকে বের হয়ে আর বাড়ীতে ফেরেনি। অনেক রাত হলেও সনি বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুজি করতে থাকে। এরপর সকালে জানতে পারে মাড়িয়া উত্তরপাড়া এলাকায় রাস্তার পাশে সনির হাত, পা ও গলা কাটা অবস্থায় লাশ পড়ে আছে। মিরাজ আরো বলেন, সনি নাটোর এনএস কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র। এছাড়াও সে এক সন্তানের জনক।

শলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মাসুম জানান, উত্তরপাড়ায় এক ব্যাক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা সংবাদ দেয়। পরে সেখানে গিয়ে দেখি লাশের হাত ও পায়ের রগ কাটা। এছাড়াও গলা কেটে ফেলা হয়েছে। পরে পুলিশকে সংবাদ দেয়া হয়।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে। বিষয়টি সম্পর্কে অধিক তদন্ত ছাড়া নিহতের বিষয়ে আর কিছুই বলা যাচ্ছে না। তবে এ হত্যাকান্ডের সঙ্গে যারাই জড়িত থাকবে দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি নিশ্চিত করা হবে।

সানশাইন/০৮ আগস্ট/ এমওআর

আগস্ট ০৮
১১:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত