Daily Sunshine

রাজশাহী নগর আ.লীগের নেতৃত্বে আবারও লিটন-ডাবলু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের আবারও সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন এএইচএম খায়রুজ্জামান লিটন। আর আবারও সাধারণ সম্পাদক হয়েছেন ডাবলু সরকার। সদ্যবিলুপ্ত কমিটিতেও তারা এ পদে ছিলেন।

রবিবার দুপুর ২টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে লিটন-ডাবলুর নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের। এর আগে প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। দ্বিতীয় অধিবেশনে তিনি নতুন কমিটির সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন। এ সময় পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে এক মাস সময় বেধে দেন তিনি।

নগর আওয়ামী লীগের নেতৃত্বে খায়রুজ্জামান লিটন ও ডাবলু সরকার আবারও নেতৃত্বে আসায় খুশির জোয়ার বইছে নেতাকর্মীদের মধ্যে। তারা আশা করছেন, এ দুই নেতার হাত ধরে নগর আওয়ামী লীগ যেমন সুসংগঠিত হয়েছে তেমনি আগামীতেও দল আরও এগিয়ে যাবে তাদের মাধ্যমেই।

সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের উপদেষ্টা ড. আবদুল খালেক, ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু ও বেগম আখতার জাহান।

এর আগে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন হয় ২০১৪ সালের ২৫ অক্টোবর। ওই সম্মেলনে জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের সন্তান খায়রুজ্জামান লিটন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। আর ডাবলু সরকার সাধারণ সম্পাদক হন কাউন্সিলরদের ভোটে।

এবার সভাপতি খায়রুজ্জামান লিটন ছাড়াও সাবেক সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান আগ্রহ প্রকাশ করেছিলেন। আর সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদকসহ অন্তত ১৩ জন নেতা প্রার্থিতা ঘোষণা করেছিলেন। তবে শেষ পর্যন্ত আবারও সম্পাদক হলেন তরুণ জনপ্রিয় নেতা ডাবলু সরকার।

সানশাইন/০১ মার্চ/ রোজি

মার্চ ০১
১৪:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত