Daily Sunshine

রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক কার্যক্রমের উদ্বোধন ১২ ফেব্রুয়ারি

Share

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক রাজশাহীর কার্যক্রমের উদ্বোধন হতে যাচ্ছে। আগামী ১২ ফেব্রুয়ারি সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করবেন।

এ উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক রাজশাহীতে অনুষ্ঠান আয়োজনের ব্যাপারে রোববার দুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সাক্ষাৎ এবং আলোচনা করেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, এনডিসি (সচিব)। সাক্ষাৎকালে তাঁরা মতবিনিময়ে মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক রাজশাহীর উপ-প্রকল্প পরিচালক মাহফুজুল কবীর, সহকারী প্রকৌশলী মোঃ নূরুল ইসলাম প্রমুখ।

সানশাইন/০৯ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ০৯
১৮:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত