Daily Sunshine

রাজশাহীতে শিশু ধর্ষণের পর হত্যায় দুইজনের মৃত্যুদণ্ড

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এক শিশুকে পালাক্রমে ধর্ষণের পর হত্যাকান্ডের ঘটনায় দুই আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. মনসুর আলম এ আদেশ দেন।

দণ্ডিত আসামিরা হলো- রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার পাকুড়িয়া উত্তরপাড়া মহল্লার মানু মণ্ডলের ছেলে সাইদুর ওরফে গ্যাট (৪২) এবং একই এলাকার মো. হাসেনের ছেলে মো. রানা (৩০)। মৃত্যুদণ্ডের পাশাপাশি দুই আসামিকেই এক লাখ টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ২৩ আগস্ট শাহমখদুম থানার মাঝিপাড়া মহল্লার স্বপ্না খাতুন বেলি (১০) নামের এক শিশুকে পালাক্রমে ধর্ষণ করে আসামিরা। পরে শিশুটিকে গলা টিপে হত্যার পর লাশ পরিত্যক্ত একটি কবরস্থানে ফেলে রাখে। এ ঘটনায় স্বপ্নার বাবা সিদ্দিক আলী বাদী হয়ে থানায় মামলা করেন। সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত এর রায় ঘোষণা করলেন।

রায় ঘোষণার সময় দুই আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলো। রায় ঘোষণার পর তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। আদালতে রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন আইনজীবী মোজাফফর হোসেন। আসামিদের পক্ষে ছিলেন আইনজীবী রইসুল ইসলাম ও আবু বাক্কার।

সানশাইন/২৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ২৭
১৪:৫৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত