Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে ঋণে হতাশ হয়ে নিজের একনলা বন্দুক দিয়ে আত্মহত্যা

Share

সানশাইন ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জে এনামুল হক (৫০) নামে রড-সিমেন্ট ব্যবসায়ী ব্যাংক ঋণে হতাশ হয়ে নিজের একনলা বন্দুক দিয়ে আত্মহত্যা করেছেন। আজ বুধবার বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পুরাতন বাজারস্থ জনতা ব্যাংকের সামনে তার ব্যবসা প্রতিষ্ঠানের দোতলায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত এনামুল হক শহরের পুরাতন বাজারের সাজ্জাদ এন্ড সন্স এর মালিক এবং মৃত সাজ্জাদ আলীর ছেলে।

রাজশাহী থেকে ক্রিমিনাল ইন্টেলিজেন্স ডিপার্টমেন্ট সিআইডির ক্রাইম সিনের ৬ সদস্যের একটি টিম ঘটনাস্থলে না আসা পর্যন্ত ভবনটি ঘিরে পুলিশ। পরে ক্রাইম সিনের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও তদন্ত শেষে মৃতদেহ বের করা হয়।

সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান পিপিএম গুলিতে নিহত বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যাংকে তার প্রায় কোটি টাকা ঋণ রয়েছে এবং ঋণ খেলাপীর দায়ে মামলায় আজ তার হাজিরার দিন ছিল।

সানশাইন/১৫ জানু:/ রোজি

জানুয়ারি ১৫
২০:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত