Daily Sunshine

প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার: মন্ত্রীর পদমর্যাদা পেয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ মঙ্গলবার মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি হয়।

প্রজ্ঞাপনে উল্লেখ্য করা হয়, সরকার এই মর্মে সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, স্ব স্ব পদে অধিষ্ঠিত থাকাকালীন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র জনাব মোঃ আতিকুল ইসলাম মন্ত্রীর এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান (লিটন) প্রতিমন্ত্রীর ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক প্রতিমন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুষঙ্গিক অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন। এটি অবিলম্বে কার্যকর হবে।
এদিকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেয়র খায়রুজ্জামান লিটন।
উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ জুলাই নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন মহান মুক্তিযদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরআগে তিনি ২০০৮ সালে প্রথম রাসিকের মেয়র নির্বাচিত হন। সে সময় তিনি প্রতিমন্ত্রীর পদমর্যাদা পান।

এদিকে, মেয়র লিটনকে অভিনন্দন ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ।
আজ মঙ্গলবার এক বার্তায় কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উল্লেখ করেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করে রাজশাহীবাসীকে সম্মানিত করেছেন। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
একই বার্তায় প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় মেয়র এ. এইচ.এম খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ।

মে ২৮
১৮:৫০ ২০১৯

আরও খবর