Daily Sunshine

সুন্দরী হওয়ায় পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দা

Share

 

সানশাইন ডেস্ক;  দেশের অন্যতম সুদর্শনা এবং সফল চিত্রনায়িকার নাম পূর্ণিমা । সৌন্দর্যে তিনি সময়ের যেকোনো নায়িকাকে টক্কর দিতে সক্ষম। নেটিজেনরা বলে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পূর্ণিমা আরও বেশি সুন্দরী হয়ে উঠছে । তার রূপের নদীতে ভাটা নয়, যেন জোয়ারই ফিরে ফিরে আসছে । সেই সৌন্দর্যের কারণেই এবার বিপাকে পড়লেন নায়িকা পূর্ণিমা । তাকে সন্দেহ করছে গোয়েন্দারা।

না, বাস্তবে অবশ্য এমনটা ঘটছে না‌ । নতুন একটি ওয়েব ফিল্মেই এই প্রেক্ষাপট দেখা যাবে। যেটার নাম ‘মুন্সিগিরি’। নির্মাণ করেছেন ‘আয়নাবাজি’ খ্যাত অমিতাভ রেজা চৌধুরী। মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার । সেখানে দেখা যায় সিনেমাটির টানটান উত্তেজনায় ভরা কিছু মুহূর্ত ।

এই সিনেমার কেন্দ্রীয় চরিত্র তথা গোয়েন্দা মাসুদ মুন্সির ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী । তদন্তের এক পর্যায়ে তার সন্দেহের তীর যায় পূর্ণিমার দিকে । সে কারণে চঞ্চলকে উদ্দেশ্য করে নায়িকা বলেন, ‘সন্দেহটা কি আমাকে নিয়ে ? দেখতে আমি সুন্দর বলে’।

‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে । ট্রেলার দেখে আঁচ করা যায়, এতে পূর্ণিমার স্বামীকে হত্যা করে কেউ। সেই হত্যাকাণ্ডের তদন্তই করতে আসেন চঞ্চল চৌধুরী।

বৃহস্পতিবার ৩০ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে এটি ।

ডিসেম্বর ৩০
১৯:৩৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]