Daily Sunshine

ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী

Share

সানশাইন ডেস্ক:

টালিউড ইন্ডাস্ট্রির নতুন গুঞ্জন,  ফের প্রেমে পড়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। ভারতীয় গণমাধ্যমের খবর, বাইপাসের ধারের যে আবাসনে তিনি থাকেন, প্রেমিকও সেই আবাসনেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

খবর চাউর রয়েছে, এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, একমাস হবে। কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তারা জানেন, মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়। বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভালোবাসেন। তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়।

এদিকে একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশান সিংয়ের সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে।

রোশানের সঙ্গে নায়িকার সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। ইন্ডাস্ট্রিতে এমন কথাও শোনা যায় যে, তিন সাবেকের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হতো। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের।

এদিকে অভিনয়ের বাইরে সম্প্রতি রাজনীতিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন তিনি।

সূত্র- আনন্দবাজার পত্রিকা।

সানশাইন/২ এপ্রিল/এলএইচ

এপ্রিল ০২
১৫:৫৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত