Daily Sunshine

কন্টাক্ট লেন্স গলে ক্ষতিগ্রস্থ নায়িকার চোখ

Share

সানশাইন ডেস্ক:

কন্টাক্ট লেন্সের ব্যবহারে  বিশেষ করে তরুণীরা খুবই আগ্রহী।  চোখ আকর্ষণীয় করে তুলতে অনেক নায়িকা-মডেলরাও তাদের চোখে লেন্স ব্যবহার করেন। অনেক সময় তার জন্য বিড়ম্বনাতেও পড়তে হয়।

সম্প্রতি তেমনি বিড়ম্বনার শিকার ঢাকাই সিনেমার নায়িকা তানহা তাসনিয়া। কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে কন্টাক্ট লেন্স নিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা তানহা।

কড়া রোদের তাপে কন্টাক্ট লেন্স গলে গিয়ে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন তিনি। বর্তমানে সব কাজ বন্ধ রেখে বাসায় বিশ্রাম নিচ্ছেন। চিকিৎসক পরামর্শ দিয়েছেন, কয়েক সপ্তাহ বিশ্রামের পর স্বাভাবিক হবে চোখের দৃষ্টি।

তানহা বলেন, ‘গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কক্সবাজারে দুর্ঘটনাটি ঘটে। সেদিন রোদের মধ্যে ফটোশুট করছিলাম। রোদ ও লাইটের তীব্র তাপে আমার চোখের কন্টাক্ট লেন্স গলে যায়। সঙ্গে সঙ্গে আমি লেন্স খুলে ফেললেও চোখে কিছু দেখতে পারছিলাম না।

আতঙ্কে শুটিং থেকে ওইদিনই প্লেনে করে ঢাকায় এসে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন। বাম চোখে বেশি ক্ষতি হয়েছে। এই ক’দিনে আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে কয়েক সপ্তাহ বিশ্রাম নিতে হবে।’

তানহা তাসনিয়া সম্প্রতি চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন। খুব শিগগিরই একই নায়কের সঙ্গে নাম ঠিক না হওয়া আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এছাড়া তার অভিনীত ও কাজল আরিফিন অমি পরিচালিত ‘আইসিইউ’ নাটকটি প্রচারের অপেক্ষায় রয়েছে।

 

সানশাইন/১ মার্চ/এলএইচ

মার্চ ০১
১৯:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত