Daily Sunshine

১১ বছর বড় পাত্রীকে বিয়ে করতে চাপের মুখে অর্জুন কাপুর

Share

সানশাইন ডেস্ক :  বলিউড অভিনেতা অর্জুনের বয়স ৩৫ বছর, আর অভিনেত্রী মালাইকার বয়স ৪৬। বয়সের বিস্তর ফারাক থাকা সত্ত্বেও অর্জুনের পরিবার থেকে চাপ দেওয়া হচ্ছে তাকে বিয়ে করার জন্য।

প্রেম কি আর বয়সের অঙ্ক জানে? সব হিসেব গুলিয়ে একে অপরের প্রেমে বুঁদ হয়ে দিন কাটছে অর্জুন-মালাইকার। শুরুতে সম্পর্ক নিয়ে চুপ থাকলেও, এখন তাদের প্রেমের গোপন কথাটি আর গোপন নেই। হাতে হাত রেখে প্রায়ই বিভিন্ন জায়গায় এক সঙ্গে পৌঁছে যান এই ‘লাভ বার্ডস’। কখনও আবার চেনা পরিসর থেকে দূরে গিয়ে সময় কাটিয়ে আসেন নিজেদের মতো করে।

তবে প্রেম এত রগরগে হলে স্বাভাবিকভাবেই আসবে বিয়ের প্রসঙ্গ। কার্যত এই বিয়ের কথাই ‘চাপ’ হয়েছে দাঁড়িয়েছে অর্জুনের কাছে। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, তার পরিবার মালাইকাকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করছে অভিনেতার উপর। কিন্তু অভিনেতা কারোর কোনও কথা শুনতে রাজি নন। নিজের জন্য তিনি যা ভাল বুঝবেন, তা-ই করবেন।

অনেক চেষ্টার পর অর্জুনের পরিবারও এবার হাল ছেড়ে দিয়েছে। তবে অর্জুন জানিয়েছেন, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই তিনি তার পরিবারের কথা ভাববেন।

মালাইকা ও আরবাজ খানের দীর্ঘ দাম্পত্য জীবনে ছেদ পড়ে ২০১৭ সালে। বিবাহ বিচ্ছেদের কিছুদিন পর থেকেই মালাইকা-অর্জুনের প্রেমের গুঞ্জন শোনা যায়। অনেকেই অর্জুনকে মালাইকার বিবাহবিচ্ছেদের জন্য দায়ী করেন। নেটাগরিকদের অনেকের নানান মন্তব্য রয়েছে এই জুটির বয়সের ফারাক নিয়ে। যদিও এসব কোনওদিনই ধর্তব্যে আনেননি অর্জুন বা মালাইকা। কাছের মানুষদের নিয়ে তারা নিজেদের মতো করে খুশি। সম্প্রতি তাঁরা দু’জনেই করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন।

সানশাইন /শাহ্

অক্টোবর ২২
১৩:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত