Daily Sunshine

মায়ের গর্ভে গুলিবিদ্ধ সেই সুরাইয়া ভর্তি হলো স্কুলে

Share

সানশাইন ডেস্ক;

মাগুরা জেলার বহুল আলোচিত মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু সুরাইয়া এবার ভর্তি হলো স্কুলে। আজ রোববার ২ জানুয়ারি সকালে জেলা পুলিশ লাইনস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি হয় সুরাইয়া।

আজ রোববার (২ জানুয়ারি) বিকেলে মাগুরা পুলিশ লাইনস প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জান্নাতুল ফেরদৌস গনমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলে, রোববার সকালে ভর্তির জন্য সুরাইয়াকে স্কুলে নিয়ে আসে তার আম্মু নাজমা বেগম। ছয় বছর বয়সী সুরাইয়াকে শিশু শ্রেণিতে ভর্তি করা হয়েছে । স্কুলে ভর্তি হয়ে খুব আনন্দিত সুরাইয়া ।

সুরাইয়ার বর্তমান অবস্থা ব্যাখ্যা করতে গিয়ে তার মা নাজমা বেগম বলে, সুরাইয়ার জন্মের পর অনেকেই আশ্বাস দিয়েছিল আজীবন তারা সুরাইয়ার পাশে থাকবে কিন্তু এখন কাউকেই পাশে পাওয়া যায় না। চিকিৎসকরা বলেছেন, সুরাইয়া উন্নত চিকিৎসা পেলেই ভালো হয়ে যাবে। কিন্তু আমাদের সেই অর্থনৈতিক ক্ষমতা নেই যে তাকে উন্নত চিকিৎসা করাবো । এরপরও আমরা থেমে নাই । ওকে স্কুল ভর্তি করলাম। আর দশটা মায়ের মতো ওকে নিয়েও অনেক স্বপ্ন দেখি আমরা ।

২০১৫ সালের ২৩ জুলাই মাগুরায় দু’দল সন্ত্রাসীর মধ্যে সংঘর্ষ চলাকালে এলোপাতাড়ি গুলিতে টিউবওয়েলের পাড়ে কাজ করা অবস্থায় গর্ভে থাকা সন্তানসহ নাজমা বেগম গুলিবিদ্ধ হয় । মাগুরা সদর হাসপাতালের সার্জন শফিউর রহমানের জটিল অস্ত্রোপচারের মাধ্যমে সুরাইয়া পৃথিবীর আলো দেখেন। তবে জন্মের পর তার হার্টে ছিদ্র ধরা পড়ে।

জানুয়ারি ০২
১৯:৩৩ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]