Daily Sunshine

‘এক টাকায়’ বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং

Share

সানশাইন ডেস্ক: বরিশালের গৌরনদীতে অসহায় ও দুস্থ মেধাবী শিক্ষার্থীদের জন্য এক টাকার বিনিময়ে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিংয়ের ব্যবস্থা করেছেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া স্থানীয় তিন শিক্ষার্থী।

শুক্রবার বিকেলে ওই উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে ওরিয়েন্টেশন ক্লাসের মাধ্যমে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং কার্যক্রমের উদ্বোধন করা হয়।

তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে কোচিং কার্যক্রমের পরিচালক মো. সুজন সরদার নিশাতের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদশী ঈশ্বরচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী আসাদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন গাউছিয়া আবেদীয়া সূন্নীয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব এসএম আব্দুর রব।

বক্তব্য রাখেন কোচিং কার্যক্রমের অপর দুই পরিচালক মো. হাসান হাওলাদার রাব্বী ও আবিদ হাসান।

উদ্যোক্তা মো. সুজন সরদার নিশাত বলেন, মহামারী করোনকালীন সময়ে এলাকার অস্বচ্ছল পরিবারের অনেক মেধাবী শিক্ষার্থীদের পক্ষে দূরে গিয়ে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করা সম্ভব নয়। তাদের কথা চিন্তা করে তারা তিন বন্ধু প্রতীকি ‘এক টাকার’ বিনিময়ে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কোচিং করানোর উদ্যোগ নিয়েছেন। প্রথম দিন বিভিন্ন এলাকার ৩০ জন শিক্ষার্থী এক টাকা দিয়ে কোচিংয়ে ভর্তি হয়।

এক টাকার বিনিময়ে তিন মেধাবী শিক্ষার্থীর কোচিংয়ের উদ্যোগকে স্থানীয় মানুষ স্বাগত জানিয়েছে বলে জানিয়েছেন গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আসাদুজ্জামান রিপন।

সানশাইন/০৭ নভেম্বর/এসআর

নভেম্বর ০৭
২০:৫২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত