সর্বশেষ সংবাদ :

দুষ্ট মনির গ্রেফতারের খবরে মিষ্টি বিতরণ

সানশাইন ডেস্ক;

ময়মনসিংহের ত্রিশালের সন্ত্রাসী দুষ্ট মনিরকে গ্রেফতার করছেন পুলিশ। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি ও ডাকাত দুষ্ট মনিরকে গ্রেফতার করা হয়েছে ।

মনির গ্রেফতার হওয়ায় গ্রামে স্বস্তি ফিরে পেয়েছে মানুষ। ডাকাত মনির গ্রেফতারের খবরে এলাকাবাসী মিষ্টি বিতরণ করেছে ।

স্থানীয় এলাকাবাসী জানায়, মনিরের কারণে এলাকাবাসী রাতে ঠিকমতো ঘুমাতে পারেন না। সে এলাকায় চুরি, ডাকাতিসহ নানা অপকর্মে লিপ্ত ছিলেন। সে গ্রেফতার হওয়ায় আমাদের এলাকায় শান্তি বিরাজ করছে এখন। না হলে সব সময় আতঙ্কে থাকতে হয় কখন কার গরু, ছাগল চুরি করে নিয়ে যায় বলা যায় না। মনিরের যেন কঠিন বিচার হয় প্রশাসনের কাছে এ দাবি জানায় এলাকাবাসী।

উল্লেখ, দুষ্ট মনিরের জন্য অতিষ্ঠ হয়ে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। গত শুক্রবার বিকালে বালিপাড়া ইউনিয়নের চর মাদাখালি গ্রামের বাসিন্দারা এ বিক্ষোভ করেন। বিক্ষোভে শতাধিক লোক একত্রিত হয়ে মনিরের শাস্তি দাবি করেন। এ সময় তারা গণস্বাক্ষর ও মানববন্ধন করে ।

এলাকাবাসী অভিযোগ করেন, উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরমাদাখালী গ্রামের মৃত সিরাজ উদ্দিন খাঁর ছেলে মনিরের কারণে এলাকাবাসী রাতে ঠিকমতো ঘুমাতে পারেন না। এলাকায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন কর্মকাণ্ডে নেতৃত্ব দেয় সে। সে প্রবাসী মকবুল হোসেনের মার্কেট ও জমি দখল করতে ভুয়া দলিল দেখিয়ে ভাঙচুর করেছে। মকবুলের স্বজনদের হত্যাসহ নানা ধরনের ভয়ভীতি দেখাচ্ছে বলেও মনিরের বিরুদ্ধে অভিযোগ করেন এলাকাবাসী। এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মনিরের শাস্তি দাবি করেন।

বালিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল জানিয়েছেন, মনিরকে ত্রিশাল থানা পুলিশ আটক করেছে এতে এলাকায় শান্তি বিরাজ করছে। মনির বিভিন্ন অপরাধে জড়িত। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। এলাকাটি দুর্গম হওয়ায় তাকে কোনোভাবেই প্রতিহত করা যাচ্ছিল না। আমি প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি!

ত্রিশাল থানার ওসি মো. মাইন উদ্দিন গনমাধ্যম কর্মীদের বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী মনিরকে সোমবার রাতে পুলিশ আটক করে। তিনি একাধিক মামলার আসামি। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করে চালান দেওয়া হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৮:২৪ অপরাহ্ণ | Daily Sunshine