সর্বশেষ সংবাদ :

পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত পরে দুঃখপ্রকাশ করলেন

সানশাইন ডেস্ক;

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকদের ছবি তুলতে গিয়ে আবদুল আজিজ নামে এক সাংবাদিক ট্যুরিস্ট পুলিশের হাতে লাঞ্ছিত হয়েছে । এ সময় তার মোবাইল ফোন কেড়ে নিয়ে যান পুলিশের এক কর্মকর্তা । বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর বিকেল ৫টার দিকে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটেছে ।

সাংবাদিক আবদুল আজিজ একুশে টেলিভিশন, অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন, ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউন ও জাতীয় দৈনিক দেশ রূপান্তরের কক্সবাজার প্রতিনিধি হিসেবে কাজ করেন ।

সাংবাদিক আবদুল আজিজ জানান, ‌পর্যটকদের ছবি তোলার সময় আমাকে ধাক্কা দিয়ে মোবাইল ফোন কেড়ে নেন এসআই আব্দুল মান্নান। কারণ জানতে চাইলে তিনি বলেন- পর্যটকদের ছবি তোলা যাবে না।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারের অনুরোধে বিদেশি পর্যটকদের ছবি উঠানোর বিষয়টি জানালে তিনি কেড়ে নেয়া মোবাইলটি সামান্য দূরে উপস্থিত ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদের কাছে জমা দেয় । পরে মোবাইলটি ফেরত দেয়। এ সময় ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদকে বিষয়টি জানালে তিনি এসে মোবাইলটি আমাকে বুঝিয়ে দেয়। সেই সঙ্গে এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন ।

জানতে চাইলে মহিউদ্দিন আহমেদ গনমাধ্যম কর্মীদের বলেন, এসআই আব্দুল মান্নানের কাছে এমন আচরণ আমরা প্রত্যাশা করিনি । কেন তিনি এমন কাজ করেছেন তা আমাদের বোধগম্য না। এ জন্য আমি লজ্জিত। এ ঘটনায় আমি দুঃখ প্রকাশ করছি ।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২১ | সময়: ৮:৩৩ পূর্বাহ্ণ | Daily Sunshine