Daily Sunshine

শীতকালীন পিঠা খেয়ে হাসপাতালে ৩৩ জন ভর্তি

Share

সানশাইন ডেস্ক; কিশোরগঞ্জের করিমগঞ্জে পিঠা খেয়ে নারী-পুরুষ এবং শিশুসহ ৩৩ জন অসুস্থ হয়ে পড়েছে। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঙ্গলবার ২৮ ডিসেম্বর উপজেলার সুতারপাড়া ইউনিয়নের উত্তর গণেশপুর গ্রামের ওবায়দুল হকের বাড়িতে এ ঘটনা ঘটেছে ।

স্থানীয় সূত্রে জানা যায়, শীত মৌসুমে কিশোরগঞ্জে অনেক এলাকায় কলাপিঠার আয়োজন করা হয়। এ আয়োজনে দাওয়াত দেওয়া হয় আত্মীয়-স্বজন এবং প্রতিবেশীদের । সোমবার ২৭ ডিসেম্বর রাতে জেলার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের উত্তর গণেশপুর গ্রামের ওবায়দুল হকের বাড়িতে কলাপিঠা বানানোর আয়োজন হয় । ওই পিঠা খান পরিবারের লোকজনসহ আত্মীয়-স্বজন এবং পাড়া-প্রতিবেশীরা । সেই কলাপিঠা খেয়ে নারী-পুরুষ ও শিশুসহ ৩৩ জনের পেটে সমস্যা দেখা দিয়েছে । পরে তাদের করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। তবে ইতিমধ্যে অনেকেই সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছে ।

করিমগঞ্জ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. জিল্লুর রহমান গনমাধ্যম কর্মীদের জানান, পিঠা তৈরির কোনো উপকরণে হয়ত সমস্যা ছিল । যা খেয়ে বাড়ির সবাই অসুস্থ হয়ে পড়েছে । তবে এরই মধ্যে অনেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

ডিসেম্বর ২৯
১২:৪৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ