Daily Sunshine

রাঙ্গামাটিতে হিলস উদ্যোক্তাদের মিলনমেলা 

Share
রাঙ্গামাটি প্রতিনিধি:” ব্যবসা যতই ছোট হোক স্বাধীনতা নিজের কাছে, চাকরি যতই বড় হোক স্বাধীনতা অন্যের হাতে ” এই প্রতিপাদ্য তরুণদের সাহস, ইচ্ছাশক্তি ও কর্মস্পৃহা নিয়ে ব্যবসায় থেমে নেই অনেক স্বপ্নবাজ তরুণের নিভৃত পদযাত্রা।
পাহাড় জল আর নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যের অপারভূমি রাঙ্গামাটিতে হিলস সম্মেলনে এমনই একঝাঁক খুদে উদ্যোক্তা ক্রেতার মিলনমেলা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে। এতে সারাদেশ থেকে প্রায় শতাধিক উদ্যোক্তা অংশগ্রহণ করেন।
২৩ ও ২৪ ডিসেম্বর দুদিনব্যাপী হিল ই-কমার্স সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত মিলনমেলায় স্টল প্রদর্শনী, আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত থেকে উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের স্বপ্ন বাস্তবায়ন হয়েছে বলেই আজ সারাদেশে ক্ষুদে ব্যবসায়ী এবং বিভিন্ন পেশার মানুষ ডিজিটাল পদ্ধতিতে ই-কমার্সের মাধ্যমে ব্যবসা সহ বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জন করছে।
তিনি আরও বলেন, সমতল আর পাহাড়ের মাঝে ই-কমার্সের মাধ্যমে ক্ষুদে উদ্যোক্তা ক্রেতাদের মাঝে যে সেতুবন্ধন রচিত হয়েছে তা বর্তমান সরকারের বিরাট একটি সফলতা। এছাড়াও আজকের যে উন্নয়ন এই উন্নয়নের পাশ্চাত্যে ক্ষুদ্র ক্ষুদ্র উদোক্তাদের ভূমিকা অনস্বীকার্য।
অনুষ্ঠানে হিল ই-কমার্স সোসাইটির এডমিন মনিরা পারভীন (মনি পাহাড়ী) সভাপতিত্বে বিশেষ অতিথি স্বাগত বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবদুল ওয়াদুদ, প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক শাওন ফরিদ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক, হিল ই-কমার্স সোসাইটির সিনিয়র মডারেটর ননিকা চাকমা প্রমূখ।
হিলস সম্মেলন অনুষ্ঠানে হিল ই-কমার্স সোসাইটির পক্ষ থেকে ২জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মামনা প্রদান করা হয়।
ডিসেম্বর ২৩
১৬:২২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]