Daily Sunshine

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবীতে চট্টগ্রাম বোয়ালখালীতে মানববন্ধন

Share

বোয়ালখালী প্রতিনিধি: জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছেন চট্টগ্রামের বোয়ালখালীতে কর্মরত সংবাদকর্মীরা।

বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বোয়ালখালী প্রেস ক্লাব ও মফস্বল সাংবাদিক ফোরাম বোয়ালখালী শাখা।

বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও মফস্বল সাংবাদিক ফোরাম বোয়ালখালী শাখার সাধারণ সম্পাদক কাজী আয়েশা ফারজানার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, মুহাম্মদ নাজিম উদ্দিন, আবুল ফজল বাবুল, মো.শাহীনুর কিবরিয়া মাসুদ, এম এ মান্নান, রাজু দে, ইউছুপ রেজা, প্রলয় চৌধুরী মুক্তি, দেবাশীষ বড়ুয়া রাজু, স.ম. রবিউল হোসাইন, মুহাম্মদ মহিউদ্দিন, এম এস এমরান কাদেরী, মো.আবু নঈম, শাহাদাত হোসেন জুনাঈদী, জয়নাল আবেদীন, তাজুল মানিক, ছোটন ও আকতার কামাল।

এতে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও দেশের সকল সাংবাদিক নির্যাতনের বিচার দাবী জানিয়ে বক্তারা সংবাদপত্রের বাক স্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানান।

মে ২০
১৬:২৯ ২০২১

আরও খবর