Daily Sunshine

করোনাভাইরাসে দেশে আরও ৩৯ জনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার:

দেশে গেলো ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে ভাইরাসটিতে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ হাজার ৮৬৯ জনে। গেল ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন তিন হাজার ৬৭৪ জন। এনিয়ে মোট আক্রান্ত হলেন ৫ লাখ ৯১ হাজার ৮০৬ জনে। তিন মাসের বেশি সময় পর করোনায় এতো সংখ্যক মানুষের মৃত্যু হলো।

আজ শনিবার (২৭ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ২৪ হাজার ৬৬৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এ নিয়ে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৪৫ লাখ ৬৬ হাজার ৬৯৪টি। গত ২৪ ঘণ্টায় বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১ হাজার ৯৭১ কোভিড-১৯ রোগী সুস্থ হয়েছে। এদিন সুস্থ হয়েছেন আরও ১ হাজার ৯৭১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫ লাখ ৩৩ হাজার ৯২২ জন।

নমুনা পরীক্ষার বিবেচনায় ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৪ দশমিক ৯০ শতাংশ। মোট পরীক্ষায় এ পর্যন্ত শনাক্তের হার ১২ দশমিক ৯৬ শতাংশ। শনাক্ত বিবেচনায় মোট মৃত্যুর হার ১ দশমিক ৫০ শতাংশ। আর শনাক্ত বিবেচনায় মোট সুস্থতার হার ৯০ দশমিক ২২ শতাংশ।

প্রসঙ্গত, দেশে করোনায় প্রথম রোগী শনাক্ত হয় গত বছরের ৮ মার্চ। তার ঠিক ১০ দিন পর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর খবর জানা যায়।

সানশাইন/২৭ মার্চ/এলএইচ

মার্চ ২৭
১৯:০৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত