Daily Sunshine

রাজশাহীতে ১ মিনিট ‘ব্ল্যাক আউট’

Share

স্টাফ রিপোর্টার
১৯৭১ সালের ২৫ মার্চের বিভীষিকাময় কালরাতের হত্যাযজ্ঞ স্মরণে দেশে রাত ৯টায় ‘ব্ল্যাক আউট’ কর্মসূচি শুরু হয়ে ৯টা ১ মিনিটে শেষ হয়। পাকিস্তানি সেনাবাহিনীর গণহত্যার শিকার হওয়া শহিদদের স্মরণে ১ মিনিট সব ধরনের বাতি বন্ধ রাখার এ কর্মসূচি পালন করা হয়।

তবে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনা (কি পয়েন্ট ইন্সটলেশন-কেপিআই) ও চলমান যানবাহন এ কর্মসূচির বাইরে থাকে। ১ মিনিট ব্ল্যাক আউটের সিদ্ধান্ত বাস্তবায়ন করেছে মন্ত্রিপরিষদ বিভাগ, জননিরাপত্তা বিভাগ, বিদ্যুৎ বিভাগ, তথ্য মন্ত্রণালয়, গণযোগাযোগ অধিদপ্তর, সব জেলা প্রশাসক ও সব উপজেলা নির্বাহী কর্মকর্তা।

ব্ল্যাক আউটের সময় কেউ যাতে নাশকতা করতে না পারে, সেজন্য নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা নেয় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)।

সানশাইন/২৫ মার্চ/এলএইচ

মার্চ ২৫
২২:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত