Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই অটোভ্যান উল্টে ৮ শ্রমিক নিহত

Share

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধান বোঝাই ইঞ্জিন চালিত ভ্যান উল্টে ৮ জন ধানকাটা শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও কয়েকজন শ্রমিক। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিক বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বরেন্দ্র এলাকা থেকে ধান কেটে বাড়ি আসার পথে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত সকল শ্রমিকের বাড়ি সোনামসজিদের বালিয়াদিঘী গ্রামে।

নিহতরা হচ্ছে, বালিয়াদিঘী গ্রামের এরফানের ছেলে বাবু (২৬) মিঠুন (২২), তাজামুল (৪৮) আমানুর ছেলে মিলু(২৫), মদন কাটকাটি নওশাদের ছেলে কাশেদ (৪২), কাবিলের ছেলে কারিম(২৭), দায়পুকুরিয়া সোনাপুরের মজিবুরের ছেলে চালক মাসুদ (২৩), আজিজুলের ছেলে আহাদ (২২)। আহত ১ জন রবুলের ছেলে হামদুল (৩০)। বাকিদের পরিচয় জানা যায় নি।

ইঞ্জিন চালিত ধান বোঝাই ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পুকুরে পড়ে যায়। ভ্যানটিতে ১২ জন শ্রমিক ছিল। পরে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে হতাহতদের উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সানশাইন/১৯ নভেম্বর/রনি

নভেম্বর ১৯
১১:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত