Daily Sunshine

বেনাপোল সীমান্তে ১৪ বাংলাদেশি নারী-পুরুষ আটক

সীমান্তের অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে শিশুসহ ১৪ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বিজিবি। সোমবার বিকেলে তাদের আটক করা হয়। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

আটকদের মধ্যে ছয়জন নারী, ছয়জন পুরুষ ও দুইজন শিশু রয়েছে। তাদের বাড়ি নড়াইল, বাগেরহাট ও বরিশাল জেলার বিভিন্ন এলাকায়।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে অবৈধপথে বিপুল সংখ্যক নারী-পুরুষ ও শিশু বাংলাদেশে অনুপ্রবেশ করছে- এমন সংবাদ পেয়ে পুটখালী বিজিবি ক্যাম্পের টহলদল পুটখালীর চরের মাঠ এলাকায় অভিযান চালিয়ে শিশুসহ ১৪ জন বাংলাদেশি নারী-পুরুষকে আটক করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে এ সময় পালিয়ে যায় পাচারকারীরা। আটকদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ২২
১০:৪৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত