রাবিতে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু আজ

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আজ থেকে শুরু হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আট দিনব্যাপী এই টুর্নামেন্টের আয়োজন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি (রুরু)। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত বিভিন্ন ক্লাব ও ক্রিয়াশীল রাজনৈতিক, সাংস্কৃতিক এবং সাংবাদিক সংগঠনের মোট ১৬ টি দল অংশগ্রহণ করছে এই টুর্নামেন্টে।

আয়োজক সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার বিকেল ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়ে টুর্নামেন্টটি চলবে ১ মার্চ পর্যন্ত। টুর্নামেন্টটির উদ্বোধন করবেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার এবং অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম।

জানতে চাইলে সংগঠনটির সাধারণ সম্পাদক ওয়াসিফ রিয়াদ বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হল- রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি, রাজশাহী বিশ্ববিদ্যালয় এডুকেশন ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র অধিকার পরিষদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় নবজাগরণ ফাউন্ডেশন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংস্থা, রাজশাহী বিশ্ববিদ্যালয় নাগরিক ছাত্র ঐক্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ট্যুরিস্ট ক্লাব।

সানশাইন/ ২২ ফেব্রুয়ারি/ এলএইচ


প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২ | সময়: ১:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ