সর্বশেষ সংবাদ :

রাবিতে আন্দোলনকারী ভর্তিচ্ছুদের ‘উচ্ছৃঙ্খল আচরণ’

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগের দাবিতে আন্দোলনকারী ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিরুদ্ধে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান কর্মসূচি ও রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করার সময় ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে উচ্চবাচ্যসহ ধাক্কাধাক্কিও করেন বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, আন্দোলনের সময় ছবি তুলতে গেলে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ডেইলি ক্যাম্পাসের সাংবাদিক রায়হান ইসলাম ও দৈনিক ইত্তেফাকের রাজশাহীর ফটোসাংবাদিক আজহারের ওপর তেড়ে আসে আন্দোলনকারীরা। আইডি কার্ড দেখালেও ধাক্কাধাক্কি করতে থাকে তারা। এসময় তাদের ধাক্কায় সাংবাদিক রায়হানের হাতে থাকা মোবাইল ফোন পড়ে গিয়ে ভেঙ্গে যায়। এরপর ঘটনাস্থলে দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুরুজ্জামান খান ও অন্যান্য সাংবাদিকরা আসলে তাদের সঙ্গেও অসৌজন্যমূলক আচরণ করেন তারা। এসময় উচ্চবাচ্য ও কুরুচিপূর্ণ কথাবার্তা বলতে থাকে আন্দোলনকারীরা।

আন্দোলনকারী রাজশাহীর এইচএসসি ২০২০ ব্যাচের শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগত শিক্ষার্থীদেরও দেখা গেছে। এ বিষয়ে জানতে মুঠোফোনে আন্দোলনকারীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও কোন সাড়া পাওয়া যায়নি।

সানশাইন/১০ ফেব্রুয়ারি/এলএইচ


প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২২ | সময়: ১২:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর