সর্বশেষ সংবাদ :

রাবি সাংবাদিক সমিতির সভাপতি নুরুজ্জামান সম্পাদক নুর আলম

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের নুর আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (জানুয়ারি) রাতে সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মামুন আবদুল কাইউম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-১ তাপোস কুমার সরকার, সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস, সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ, কোষাধ্যক্ষ সাইফুর রহমান, দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন চন্দ্র রায়, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়াম খাতুন পলি, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন, কার্যনির্বাহী সদস্য-১ আসিফ আজাদ সিয়াম, কার্যনির্বাহী সদস্য-২ গোলাম রব্বিল, কার্যনির্বাহী-৩ ইরফানুর রহমান তামিম।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন সুব্রত গাইন, শামিম রেজা ও শাহাবুদ্দিন ইসলাম। উপদেষ্টা-১ হিসেবে আছেন শাহীন আলম এবং উপদেষ্টা-২ রাজ কিরণ দাস।

সানশাইন/২১ জানুয়ারি/ এলএইচ


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ | সময়: ৩:০৫ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর