সর্বশেষ সংবাদ :

শাবিপ্রবির ঘটনায় রাবি ছাত্রদলের বিক্ষোভ

রাবি প্রতিনিধি:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) যৌক্তিক দাবীতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কাজলা গেটে এই প্রতিবাদ সমাবেশ করে সংগঠনটি।

এর আগে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ঘোষণা অনুযায়ী বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন অক্ট্রয় মোড় থেকে শুরু হয়ে কাজলা গেটে এসে শেষ হয়। এরপর এক প্রতিবাদ সমাবেশ করেন তাঁরা ।

সমাবেশে রাবি শাখা ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহী বলেন, অবিলম্বে শাবিপ্রবি প্রশাসনকে শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে নিয়ে তাদের পড়ার টেবিলে পাঠাতে হবে। অজ্ঞাতভাবে শিক্ষার্থীদের উপর যে মিথ্যা মামলা দেওয়া হয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করে নিতে হবে সেই সাথে শিক্ষা কার্যক্রম যেন স্বাভাবিক প্রক্রিয়ায় চলমান থাকে তা দ্রুত বাস্তবায়ন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সর্দার রাশেদ আলী, যুগ্ম আহ্বায়ক সর্দার জহুরুল, মেহেদী হাসান, বুলবুল রহমান, মাহমুদুল মিঠু, শামস দীপ্ত, জহির শাওন, মারুফ হোসেন, এম এ তাহের রহমান। আরও উপস্থিত ছিলেন আহ্বায়ক সদস্য ফারুক হোসেন, শেখ নূর উদ্দিন আবীর, আবু সাঈদ, সজিব ওয়াজেদ জয় সহ বিভিন্ন হল ও অনুষদের নেতৃবৃন্দ।

সানশাইন/ ২০ জানুয়ারি/ এলএইচ


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ | সময়: ১১:০৭ অপরাহ্ণ | Daily Sunshine